0



শুদ্ধ ইংরেজিতে কথোপকথন,ইংরেজি ব্যাকরণ বা গ্রামার ও আইইএলটিএসের প্রস্তুতি ঘরে বসেই নিতে পারবেন। এখানে ইংলিশ শিখার জন্য প্রয়োজনীয় সব বই বা ই-বুক ক্যাটাগরি আকারে দেওয়া আছে।জাস্ট নিচের ই-বুক গুলোর নাম দেখুন তাহলেই বুঝতে পারবেন এই বই গুলো আপনার জন্য কতটা গুরুত্বপূর্ণ !!
ইংরেজি শেখাটা জরুরি- এ কথা সবাই মানেন।এখন  ঘরে বসেই ই-বুক পড়ে শিখে ফেলতে পারেন ইংরেজি।
 

Common Mistakes in English by TJ Fitikids (বাংলা ভার্সন), 150 পৃষ্ঠার

 (কম্পিউটার, ট্যাব ও স্মার্ট ফোন ভার্সন)
টি জে ফিটিকাইডসের "কমন মিস্টেকস ইন ইংলিশ " এর বাংলা অনুবাদ করা এই বইটি বিসিএস, ব্যাংক ও ইউনিভার্সিটি ভর্তি পরীক্ষার্থীদের জন্য ফরজ না হলেও ওয়াজিব বলা যায়!
যেসব ছাত্র-ছাত্রীদের মাতৃভাষা ইংরেজি নয়, তাদের প্রয়োজনের তাগিদে এই বইটি সাজানো হয়েছে, বিদেশী ইংরেজি শিক্ষার্থীদের মধ্যে সাধারণত যে ভুল করার প্রবণতা বেশি, সেই ভুলগুলোকে শুদ্ধ করতে সহযোগিতা করাই এই বইটির মূল উদ্দেশ্য।
এই বইটির সর্বত্রই একই ধরনের পদ্ধতি অবলম্বন করা হয়েছে, আলোচিত ভুলগুলোকে আলাদা করা হয়েছে কেননা, ছাত্র-ছাত্রীরা এগুলোকে শুদ্ধ করার পূর্বে চিনতে পারে এবং পরে শুদ্ধ রূপগুলোর বিকল্প হিসেবে উপস্থাপন করা হয়েছে, সবশেষে নির্দিষ্ট ব্যবহারগুলোকে বিবেচনা করে, যেখানে প্রয়োজন সেখানে ব্যাখ্যা দেয়া হয়েছে। বইটির মূল বিষয় যেন ছাত্র-ছাত্রীরা এগুলোর বিকল্প হিসেবে উপস্থাপন সেখানে ব্যাখ্যা দেয়া হয়েছে। বইটির মূল বিষয় যেন ছাত্র-ছাত্রীদের মনে দৃঢ়ভাবে গেঁথে যায়, তা নিশ্চিত করতে বইটির শেষের দিকে অনুশীলনী সংযোজন করা হয়েছে।

 

এই ই-বুকে বুকমার্ক মেনু ও হাইপার লিংক মেনু যুক্ত করা হয়েছে ফলে খুব সহজে যে কোন অধ্যায়ে এ ক্লিক করেই যেতে পারবেন স্ক্রল করা লাগবে না।
এই বই সম্পর্কে বিস্তারিত জানতে অনলাইন লাইভ প্রিভিউ দেখে আসুন তারপর সিদ্ধান্ত নিন ডাউনলোড করবেন কিনা।
অনলাইনে পড়তে বা লাইভ প্রিভিউ দেখতেঃ
http://www.slideshare.net/tanbircox/common-mistake-by-tj-fitikids-hd-tanbircox
এইচডি বা হাই রেজুলেশন কালার প্রিন্ট
সাইজঃ ২৫ এমবি
পৃষ্ঠা সংখ্যাঃ ১৫০
ডাউনলোড লিংকঃ
http://www.mediafire.com/?dc3bwlfwfhi61bf
ফেইসবুক গ্রুপ থেকে সরাসরি ডাউনলোড করার জন্যঃ
এখানে ☝ ক্লিক করুন 🖫

Post a Comment

 
Top