0
::::তিন গোয়েন্দা::::
কিশোর থ্রিলার
তিন গোয়েন্দা ভলিউম ৩৯
বিষের ভয়+জলদস্যুর মোহর+চাঁদের ছায়া
রকিব হাসান
কার্টেসীঃ সিয়াম স্যাম
স্ক্যান+এডিটঃ আদনান আহমেদ রিজন
পৃষ্ঠাঃ ২১২
সাইজঃ ১১ মেগাবাইট
*******

*******
রহস্যময় একটি অক্ষর•••
'কোন নামের অাদ্যাক্ষর হতে পারে'-
অনুমান করলো তিন গোয়েন্দা।
সূত্র শুধু চামড়ার জিনিসের গায়ে বিচিত্র একটি ছাপ।
বিপদের পরোয়া না করে রেড ইনডিয়ানদের এলাকায় ঠুকে পড়ল ওরা।
পাহাড়-জঙ্গলের মধ্যে দিয়ে এগোতে গিয়ে মারাত্মক বিপদের গন্ধ পেল।
জানতে পারল, শিকারি-চাঁদের ছায়ায় খুঁড়লে পাওয়া যাবে ইন্ডিয়ানদের লুকিয়ে রাখা গুপ্তধন।
*******
*******
'রামাপান', রেড-ইন্ডিয়ানদের এক গোষ্ঠী সম্প্রদায়। তিনগোয়েন্দাকে বলা তাদের রাজার শেষ উক্তিটি ছিল 'চিরকাল কৃতজ্ঞচিত্তে তোমাদের কথা স্মরন করবে রামাপানরা। বংশ পরম্পরায় যুগ যুগ ধরে বেঁচে থাকবে তোমরা তাদের রিদয়ে, তাদের গল্পে, তাদের গানে, তাদের ইতিহাসে।' বাকিটা জানতে হলে পাঠককে বইটি সস্নেহে চুমুটি খেয়ে পড়তে হবে:)
*******
*******
তিগো আমি প্রায় সবই পড়েছি বলতে গেলে, নতুন করে আরেকবার রিভাইস চলছে। এ পর্যন্ত যত তিগো আমি পড়েছি তার মধ্যে থেকে সবচেয়ে প্যাঁচালো, মনোমুগ্ধকর, থ্রিলারে টইটম্বুর গল্প আমার এটাকেই মনে হয়েছে:)।
এককথায় এটাকে আমি তিগোর পড়া সব থেকে শ্রেষ্ঠ বইগুলো থেকেও আলাদা করে মর্যাদা দিচ্ছি। বইটি পড়েছি হয়ত অনেক আগে। তারপরও বইটি ছুয়ে সব ঘটনাগুলো চোখের সামনে ভাসছিল,,অবাক বিস্ময়ে আমি চলে গিয়েছিলাম অবচেতন মনের গহীনের কোন এক ঝাপসা স্মৃতিগুচ্ছের দৃশ্যপটে,,=D
*******

*******
রেটিং: ৫/৫
ফরম্যাটঃPDF পিডিএফ বই
সৌজন্যেঃFree bangla pdf books ডাউনলোড
রেজুলেশনঃ ৬০০ DPI
অথবা



বইয়ের ট্যাগঃ

Post a Comment

 
Top